খেলাধুলায় পার্বত্যাঞ্চলের মেয়েরা জাতীয় পর্যায়ে ও সুনাম ছড়িয়ে দিয়েছে–ব্রিগেডিয়ার জেনারেল রিদওয়ান

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture5

রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিদওয়ান আল মাহামুদ এনডিসি এএফডব্লিউ পিএসসি পার্বত্য অঞ্চলের মেয়েরাই খেলাধুলার মাধ্যমে এই অঞ্চলের সুমান ছড়িয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, লেখপড়ার পাশাপাশি পার্বত্যাঞ্চলের এ খুদে মেয়েরা জাতীয় দলের হয়ে খেলে এ অঞ্চলের সুনাম ছড়িয়ে দিয়েছে। খেলাধুলায় এখানকার মেয়েরা যদি আরও বেশী সুযোগ পায় তাহলে পার্বত্যাঞ্চলের নাম দেশে বিদেশে আরো ছড়িয়ে পড়বে। তিনি খেলাধুলায়  মেয়েদের মানোন্নয়ের জন্য জোনের পক্ষ থেকে যতটুকু সহযোগিতা করা প্রয়োজন ততটুক করার প্রতিশ্র“তি ও ব্যক্ত করেন।

মঙ্গলবার রাঙামাটি সদর জোনের উদ্যোগে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

রাঙামাটি মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত ২০১১ সালে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন মঘাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ও ২০১৩ সালে রানার্স আপ ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা “এ” দল ও “বি” দল নিয়ে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলার ২১ মিনিটের মাথায় “বি” দল গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর “এ” দলের পক্ষ থেকে গোল করে খেলায় সমতা আনলেও পরবর্তীতে “বি” দলের সামনে দাঁড়াতে পারে নি “এ” দল। খেলায় “এ” দলকে ৪-১ গোলে “বি” দল পরাজিত করে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে রাঙামাটি সদর জোন কমান্ডার লেফটেনেন্ট কর্ণেল মালিক শামসুদ্দীন, ব্রিগেড জিটু আই মেজর মোঃ তসলিম উদ্দিন, জোন জিটু আই মেজর তানজীল আহম্মেদ, রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথ, সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুর, যুগ্ম সম্পাদক মনসুর আহম্মেদ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সোলায়মানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly