খাগড়াছড়ি সংসদীয় আসনে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে মনোয়ন দেয়ায় দীঘিনালায় আনন্দ মিছিল

দীঘিনালা প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

দশম জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি সংসদীয় ২৯৮নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগ সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরাকে মনোয়ন দেয়ায় দীঘিনালায় দলীয় নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে।

আজ শনিবার(৩০ নভেম্বর) উপজেলার বাবুপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী-যুবলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠন যৌথভাবে এ আনন্দ মিছিল বের করে। মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। মিছিল শেষে উপজেলা দলীয় কার্যালয়ের সামনে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোজাফ্ফর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম ও সাধারন সম্পাদক মিন্টু মিয়া।

বক্তারা খাগড়াছড়ি সংসদীয় আসনে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে মনোয়ন দেয়ায় জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান এবং কুজেন্দ্র লাল ত্রিপুরাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করা প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত নবম জাতীয় সংসদ নির্বাচনে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে প্রথমে মনোয়ন দেয়া হলেও পরে তা প্রত্যাহার করে বর্তমান সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরাকে মনোয়ন দেয়া দেয় হয়।
–হিলবিডি২৪/সম্পাদনা/এনএ.

Print Friendly