খাগড়াছড়ি পৌর মেয়রের সাথে সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত    

খাগড়াছড়ি প্রতিবেদক, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দরা শুক্রবার পৌর মেয়র রফিকুল আলমের সাথে সৌজন্য স্বাক্ষত করেছেন।

মেয়রের সাথে সাক্ষাতকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএ টিভি ও বিডি নিউজ২৪.কম’র খাগড়াছড়ি প্রতিনিধি নুরুল আযম,সাধারন সম্পাদক মাছরাঙ্গা টিভির প্রতিনিধি কানন আচার্য্য, সাংগঠনিক সম্পাদক দৈনিক যায়যায় দিন রিপন সরকার, অর্থ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি রফিকুল ইসলাম ও ইউনিয়নের অন্যন্য সদস্য সাংবাদিক দুলাল হোসেন,লিটন ভট্টাচার্য্য রানা, আল-মামুন, বিপ্লব তালুদকার এবং শংকর চৌধুরী উপস্থিত ছিলেন। এর আগে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দদের মেয়র ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন।

সাক্ষাতকালে খাগড়াছড়ি পৌর মেয়র বলেন, সমাজে সুশাসন প্রতিষ্ঠা করা গেলে দেশে আইনের শাষন প্রতিষ্ঠিত হবে। এ জন্য সাংবাদিকদের অবশ্যই দল মতের উর্ধ্বে থেকে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সেই সাথে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনসহ জনমানুষের কল্যাণে আরও  বেশি ভূমিকা রাখতে হবে।

এ সময় মেয়র খাগড়াছড়ি পৌর সভাকে আধুনিকায়নে বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরে তিনি আরও বলেন, এ পৌরসভাকে একটি আধুনিক শহর হিসেবে দেশবাসীর কাছে সু-প্রতিষ্ঠিত করে গড়ে তোলাসহ অপরাধ কর্মকান্ড রোধ করার লক্ষ নিয়ে তিনি কাজ করে যাচ্ছেন।

এসময় মেয়র পেশাগত দায়িত্ব পালনসহ সব সময় সাংবাদিক ইউনিয়নের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

 –হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly