খাগড়াছড়ি ডিসিকে প্রেস ক্লাবের বিদায় সংবর্ধনা

 খাগড়াছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

IMG_0669

খাগড়াছড়ি জেলার বিদায়ী জেলা প্রশাসক মো. মাসুদ করিমকে বিদায় সংবর্ধনা প্রদান করেছে খাগড়াছড়ি প্রেসক্লাব।

বুধবার সকালে প্রেস ক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা ও স্মারক উপহার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক মো. মাসুদ করিম।

প্রেসক্লাবের অর্থ সম্পাদক নাজিম উদ্দিনের সঞ্চালয়নায় এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারন সম্পাদক আবু দাউদ, সহ-সভাপতি মো. জহুরুল আলম, সাবেক সহ-সভাপতি নুরুল আযম, সাবেক সাধারণ সম্পাদক আজিম উল হক ও জেলা প্রশাসকের সহ ধর্মিণী।

অনুষ্ঠানে প্রেসক্লাবের একাধিক সদস্য ও খাগড়াছড়ি জেলায় কর্তব্যরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি’র বক্তব্যে বিদায়ী জেলা প্রশাসক মাসুদ করিম বলেন, দীর্ঘ দুবছর এ জেলায় কর্মকালীন সময়কালীন তিনি প্রশাসনিক কর্মকান্ড পরিচালনা ও জেলার উন্নয়ন কর্মকান্ডে স্থানীয় সাংবাদিকদের পাশে পাওয়ায় পেশাগত সকল সাংবাদিকদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। নতুন কর্মস্থল প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে তিনি উপ-সচিবের দায়িত্ব পালনকালে খাগড়াছড়ি জেলায় দক্ষ জনশক্তি গড়ে তোলার লক্ষে পদক্ষেপ গ্রহণ করবেন বলে এসময় তিনি আশাবাদ ব্যক্ত করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly