খাগড়াছড়িতে মেডিকেল টেকনোলজিস্টদের তিন দিনের কালো ব্যাজ ধারণ কর্মসূচি

খাগড়াছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

bmta kg pic

শনিবার খাগড়াছড়ির আটটি স্বাস্থ্য কমপ্লেক্স‘র মেডিকেল টেকনোলজিষ্ট ও ফার্মাসিস্টরা কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে তিন দিনের কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করছে। বরিশালে আন্দোলনরত আইএইচটির শিক্ষার্থীর উপর পুলিশী হামলার বিচার, মেডিকেল টেকনোলজিষ্টদের দ্বিতীয় শ্রেণীর পদ মর্যাদা, ডিপ্লোমা শিক্ষার্থীদের জন্যে আলাদা শিক্ষাবোর্ড গঠনসহ  দশ দফা দাবীতে এই কর্মসূচি পালন করা হয়।

 শনিবার সকাল থেকে খাগড়াছড়ির আটটি স্বাস্থ্য কমপ্লেক্স‘র মেডিকেল টেকনোলজিষ্ট ও ফার্মাসিস্টরা কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে তিন দিনের কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন শুরু করেছে। আগামী সোমবার পর্যন্ত এ কালো ব্যাজ ধারণ কর্মসূচি পালন করা হবে। এছাড়া জেলার আটটি স্বাস্থ্য কমপ্লেক্স ও আটত্রিশটি ইউনিয়নের উপ-স্বাস্থ্য কমপ্লেক্সের সকল মেডিকেল টেকনোলজিষ্ট ও ফার্মাসিস্টরা তিন দিন ধরে এ কর্মসুচি পালন করবে বলে জানা গেছে।

 বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন (বিএমটিএ) খাগড়াছড়ি জেলার সভাপতি অনুকুল চন্দ্র পান্ডে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মোহন জানান, বরিশালে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর পুলিশ নারকীয় হামলা চালিয়েছে তার সুষ্ঠ তদন্ত সাপেক্ষ্যে ঘটনার সাথে সংশ্লিষ্টদের বিচার দাবীসহ বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এন্ড ফার্মেসী স্টুডেন্ট এসোসিয়েশন (ব্এিমটিপিএসএ) এ ১০দফা দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তারা তিন দিনের কালো ব্যাজ ধারণ কর্মসুচি পালন করছেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly