খাগড়াছড়িতে শহীদ রূপক চাকমা’র ১৩তম মৃত্যুবার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

OLYMPUS DIGITAL CAMERA

বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর সাবেক কেন্দ্রীয় সভাপতি শহীদ রূপক চাকমার ১৩তম মৃত্যুবার্ষিকী রোববার খাগড়াছড়িতে পালন করা হয়েছে।

পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক সুভাষ চাকমার প্রেরিত এক প্রেস বার্তায় বলা হয়,পিসিপির খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে রোববার সকালে খাগড়াছড়ি সদরের নারানহিয়ার রেড স্কোয়ারে শহীদ রূপক চাকমার আবক্ষ মূর্তিতে পুস্পস্তবক অর্পন করা হয়। এতে শ্রদ্ধা জানান শহীদ পরিবারবর্গ, ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ), পাহাড়ি ছাত্র পরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন এর নেতৃবৃন্দ। এসময় এক মিনিট নিরবতা পালনের শেষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে পিসিপি জেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক সুভাষ চাকমার সভাপতিত্বে ও জেলা শাখার সদস্য লিটন চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক জাগন চাকমা, হিল উইমেন্স ফেডারেশন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাদ্রী চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের জেলা কমিটির আহ্বায়ক জিকো ত্রিপুরা।

উল্লেখ্য, বিগত ২০০১ সালের ২১ সেপ্টেম্বর ৮ম জাতীয় সংসদ নির্বাচনে ইউপিডিএফের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে পানছড়ি উপজেলার পুজগাঙের মধুমঙ্গল সন্ত্রাসীদের গুলিতে রূপক চাকমা নিহত হন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly