খাগড়াছড়িতে রিজিয়ন কমান্ডারের সাথে সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত

খাগড়াছড়ি প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

32 copy (1)

খাগড়াছড়িতে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার কাজী শামসুল ইসলাম পিএসসি এর সাথে সোমবার সৌজন্য স্বাক্ষাত করেছেন সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

সাক্ষাতকালে ব্রিগেড কর্মান্ডার শুভেচ্ছা কাজী শামসুল ইসলাম সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতীর কল্যাণে নিবেদীত হয়ে সমাজ থেকে অপরাধ মুলক কর্মকান্ড রোধ ও পাহাড়ের উন্নয়ন অগ্রগতিতে আরো বেশি ভূমিকা পালনের জন্য আহবান জানান। এসময় উপস্থিত সাংবাদিকরা সংগঠন ও সংবাদ পরিবেশনের বিষয়ে বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্টতার বিষয় তুলে ধরে পেশাগত কাজে প্রশাসনের সহায়তা কামনা করেন।

এর আগে নবগঠিত খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক নুরুল আযম, সাধারন সম্পাদক কানন আচার্য ও সাংগঠনিক সম্পাদক রিপন সরকার দৈনিক যোগাযোগ প্রতিদিন খাগড়াছড়ি জেলা প্রতিনিধি বিপ্লব তালুকদারকে ফুলের তোরা উপহার দিয়ে শুভেচ্ছা জানান ব্রিগেড কমান্ডার কাজী শামসুল ইসলাম (শামস্) ও রিজিয়নের জি-২ আই মেজর রুবায়েত জামিল।  সাক্ষাতকালে এ সময় অন্যানদের মধ্যে উপন্থিত ছিলেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক রফিকুল ইসলাম দেশ টিভি সাংবাদিক মংসাপ্র“ মারমা, দৈনিক সকালের খবর সাংবাদিক খাগড়াছড়ি জেলা প্রতিনিধি রুপায়ন তালুকদার, দৈনিক আনন্দ বাজার খাগড়াছড়ি জেলা প্রতিনিধি শংকর চৌধুরী প্রমুখ।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly