খাগড়াছড়িতে বাস খাদে পড়ে পুলিশের ১ কনস্টেবল নিহত: ১৫ পুলিশ সদস্য আহত

খাগড়াছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Khag mapখাগড়াছড়িতে আলু টিলা নামক এলাকায় শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশের বহনকারী বাস খাদে পড়ে ১ কনস্টেবল নিহত ও কমপক্ষে ১৫জন পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত পুলিশ সদস্যর নাম আবু বক্কর। আহতদের মধ্যে থেকে ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে এবং ৪জনকে খাগড়াছড়ি সেনাবাহিনীর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

জানা গেছে, বিশেষ দায়িত্ব পালন শেষে কুমিল্লা থেকে ভাড়া করা দুটি রিকুইজিশন বাসযোগে পুলিশ সদস্যরা খাগড়াছড়িতে ফিরছিলেন। এ সময় খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের আলুটিলা নামক স্থানে পৌঁছলে পাহাড় উঠার সময় পুলিশ সদস্যদের বহনকারী বাস(ঢাকা মেট্রো-৭১-১২৮৭) নিয়ন্ত্রন হারিয়ে পাশ্বর্বর্তী খাদে পড়ে যায়। এতে আবু বক্কর নামের এক পুলিশ কনস্টেবল নিহত ও কমপক্ষে ১৫জন পুলিশ সদস্য আহত হন।

এতে পিছনে থাকা অপর একটি পুলিশ সদস্যেদর বহনকারী বাসের সহকর্মীরা ও স্থানীয় লোকজন আহতদের তাদের উদ্ধার করে প্রথমে খাগড়াছড়ি আধুনিক হাসপাতালে পাঠায়। অাহত ১৫ জনের মধ্যে ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা হলেন হাবিবুর রহমান,মো: হাসান,মো: জাকির, রবিউল হাসান ও শৈলেন। এছাড়া কনস্টেবল মনির, তাজউল ইসলাম, হারুন ও জিলানীকে খাগড়াছড়ি সেনা রিজিয়ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান খাগড়াছড়ি আসনের নির্বাচিত সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা,খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম পিএসি,জেলা প্রশাসক মো: মাসুদ করিম, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly