খাগড়াছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের বিক্ষোভ সমাবেশ

 ডেস্ক স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

রাঙামাটির নানিয়ারচর বগাছড়িতে বাঙ্গালীদের ফলজ ও বনজ বাগান ধ্বংসের প্রতিবাদে ও অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার খাগড়াছড়িতে বিক্ষোভ-সমাবেশ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।

 পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামালের স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বলা হয়, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে শাপলা চত্ত্বরে অনুষ্ঠিত সমাবেশে  সভাপতিত্ব করেন সংগঠনের জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি তাহেরুল ইসলাম। বক্তব্য রাখেন, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক এস.এম মাসুম রানা, রাঙামাটি জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আফসার হোসেন, খাগড়াছড়ি জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, সরকারি কলেজ শাখার সভাপতি জাহেদুল ইসলাম (জাহিদ), পানছড়ি উপজেলার সভাপতি এরশাদ আলী, মাটিরাঙ্গা উপজেলার সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডালিমসহ প্রমুখ নেতৃবৃন্দ।

 এর আগে একটি বিক্ষোভ মিছিলটি জেলা শহরের চেঙ্গী স্কোয়ার থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্ত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

 বক্তারা তীব্র নিন্দা জানিয়ে বলেন, ক্ষতিগ্রস্থ বাঙ্গালী কৃষকদের যথোর্পযুক্ত ক্ষতি পূরণের জন্য সরকারের কাছে দাবি জানান।  অন্যথায় বাঙ্গালীদের সাথে নিয়ে গণআন্দোলনের মাধ্যমে ক্ষতিপূরণ আদায়সহ সন্ত্রাসী ও চাঁদাবাজদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly