জাতীয় পার্টির খাগড়াছড়ি পৌর আহবায়ক কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

japa pic

জাতীয় পার্টির খাগড়াছড়ি পৌর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলমকে আহবায়ক, মো. নুরনবীকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট পৌর আহবায়ক কমিটি গঠিত হয়।

সোমবার খাগড়াছড়ি পৌর জাতীয়পাটি আহবায়ক ইঞ্জিনিয়ার মো: খোরশেদ আলমের স্বাক্ষরিত এক প্রেস বার্তায় বলা হয়, সাংগঠনিকভাবে জাতীয় পার্টি ও হুসেইন মুহাম্মদ এরশাদের হাতকে আরও বেশী শক্তিশালী করা ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে সোমবার খাগড়াছড়ি পৌর জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠিত হয়।

গত বুধবার জেলা শহরের নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে বিএসপিআই’র সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সভার মাধ্যমে পৌর জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলমকে আহবায়ক, মো. নুরনবীকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করেছেন জেলা জাতীয় পার্টির আহবায়ক মুহাম্মদ ইসহাক ও সদস্য সচিব ফিরোজ আহমেদ।

আহবায়ক কমিটিতে অন্যান্যরা হলেন,যুগ্ম আহবায়ক যথাক্রমে-উপেন মোহন ত্রিপুরা, ছোট্ট খীসা, মো. আলমগীর হোসেন, সানাউল করিম ভূট্টো, বাবলা ভট্টাচার্য্য ও সাজু মারমা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয়পার্টির যুগ্ম আহবায়ক মানবেন্দ্র খাস্তগীর, সদর উপজেলা সভাপতি রফিকুল ইসলাম জামাল, পানছড়ি উপজেলা কমিটির আহবায়ক জোহর আলী, জেলা মহিলা পার্টির সভানেত্রী ফুলবানু ও সাধারণ সম্পাদিকা হ্যাপী চাক্মা  প্রমূখ।

এসময় নবগঠিত আহবায়ক কমিটি ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলম সভায় জাতীয়পার্টিকে আরও বেশী শক্তিশালী করে জেলা কমিটির সমন্বয়ে একটি শক্তিশালী পৌর কার্যকরী কমিটি উপহার দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly