চন্দন ত্রিপুরা ও রচনা দেবী ত্রিপুরার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
মোটর সাইকেল চালক চন্দন ত্রিপুরা ও ভাইবোন ছড়ায় গৃহবধূ রচনা দেবী ত্রিপুরা হতাকান্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে সোমবার খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ত্রিপুরা কল্যাণ পরিষদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম।

শহরের শাপলা চত্বরে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন পেশা শ্রেনীর লোকজন সংহতি প্রকাশ করেন। মানববন্ধন চলাকালে বক্তব্যে রাখেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা, নারী নেত্রী শেফালিকা ত্রিপুরা, ত্রিপুরা কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক অপূর্ব ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সাংগঠনিক সম্পাদক উবিক ত্রিপুরা, সাংবাদিক চিংমে প্র“ মারমা, নারী নেত্রী নমিতা চাকমা, জেলা যুবলীগের সভাপতি যতন ত্রিপুরা প্রমুখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে মোটর সাইকেল চালক চন্দন ত্রিপুরা ও গৃহবধূ রচনা দেবী ত্রিপুরা হতাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পাশাপাশি বক্তারা সন্ত্রাসীদের হাতে অপহরন,গুম খুনের ঘটনা বন্ধের জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, রোববার রাঙামাটির নানিয়ারচর উপজেলা বেতছড়ি এলাকা থেকে ভাড়ায় চালিত মোটার সাইকেল চালক চন্দন ত্রিপুরা এবং খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোন ছড়া এলাকা থেকে গৃহবধূ রচনা দেবী ত্রিপুরার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। চন্দন ত্রিপুরাকে মোটর সাইকেলসহ সন্ত্রাসীরা অপহরণ করে মেরে ফেলে এবং গৃহবধূ রচনা দেবী ত্রিপুরাকে দুর্বৃত্তরা ধর্ষনের পর হত্যা করে বলে ধারনা।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly