খাগড়াছড়িতে টিআইবি ও সনাকের দূর্নীতি বিরোধী র‌্যালী ও তথ্যমেলা অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিবেদক,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

02(1)

বৃহস্পতিবার খাগড়াছড়িতে আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষে টিআইবি ও সনাকের তথ্য মেলা, র‌্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পুরাতন টাউন হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সনাকের সভাপতি প্রফেসর ড. সুধীন কুমার চাকমা। স্বাগত বক্তব্য রাখেন, সনাকের সহ-সভাপতি ও তথ্য মেলার আহবায়ক সাংবাদিক মো:জহুরুল আলম, সনাক সদস্য প্রফেসর বোধিসত্ব দেওয়ান, সনাক সদস্য ধর্মরাজ বড়ুয়া, সূর্যের হাসি ক্লিনিকের দেবাশীষ বড়ুয়া, টিআইবির চট্টগ্রাম বিভাগের প্রোগ্রাম ম্যানেজার আশরাফুল হোসেন, ইয়েস সহ-দলনেত মণি বিকাশ চাকামা , ইয়েস সদস্য দীপা ত্রিপুরা।  আলোচনা সভা পরিচালনা করেন সনাক সদস্য সুচিং মারমা। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ওয়েকআপ ব্যান্ডও অংশ নেয়। এছাড়া নাট্যকার এম.এ মর্তুজা পলাশের পরিচালনায় এক দূর্নীতি বিরোধী নাটিকা অনুষ্ঠিত হয়। এছাড়া ইয়েস সদস্য ও ইয়েস ফ্রেন্ডসরা অংশ নেয়সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন, সনাক সদস্য ও টেলিভিশনও বেতার শিল্পী আবুল কাশেম। মেলায় অংশগ্রহণকারী ২০টি স্টলের মধ্যে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি মোল্লা মিজানুর রহমান। মেলায় দূর্নীতি বিরোধী কার্টুন প্রর্দশন, সরকারী-বেসরকারী ও স্থানীয় এনজিওগুলো তাদের স্ব স্ব তথ্য সেবার কার্যক্রম নিয়ে মেলার স্টলে তা প্রদর্শন করেন।

Opening Ceremony of Info Fair 14

এর আগে একটি র্যালীটি টাউন হল থেকে শুরু হয়ে শাপলা চত্বর প্রদক্ষিণ করে পুনরায় টাউন হলে এসে শেষ হয়। র্যালী শেষে তথ্য মেলার উদ্বোধন করেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক মোল্লা মিজানুর রহমান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly