কেপিএমের নব-নির্বাচিত সিবিএ-এর এমপ্লয়ীজ ইউনিয়নের দায়িত্ব গ্রহন

কাপ্তাই প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

KPM Pic

কর্নফুলী পেপার মিলের(কেপিএম) সিবিএ-এর নব নির্বাচিত এমপ্লয়ীজ ইউনিয়নের দায়িত্ব গ্রহন উপলক্ষে সোমবার মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে এমপ্লয়ীজ ইউনিয়নের নেতৃবৃন্দ সকল প্রকার অনিয়ম দূর করে কেপিএমকে লাভ জনক প্রতিষ্ঠানে রূপান্তর করার ঘোষনা দিয়েছেন।

কেপিএম সিবিএ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিবিএ-এর এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি তৌহিদ আল মাহাবুব চৌধুরী। প্রধান অতিথি ছিলেন, কেপিএমের এমডি প্রকৌশলী মোছাব্বেরুল ইসলাম। বক্তব্য রাখেন, সিবিএ সাধারণ সম্পাদক হাজী আব্দুল ওহাব বাবুল, জিএম (প্রশাসন) মো: আনোয়ার হোসেন, জিএম (উৎপাদন) ড. এম এ কাদের। এসময় আরও উপস্থিত ছিলেন, মিলের নিরাপত্তা কর্মকর্তা সাহাবুদ্দিন আজাদ, ব্যবস্থাপক সফিউদ্দিন, শ্রমিক নেতা রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন বাচ্চু, হুমায়নুর রহমান, সেলিম মন্টুসহ মিলের বিপুল সংখ্যক কর্মকর্তা ও শ্রমিক কর্মচারীবৃন্দ।

সিবিএ সভাপতি তৌহিদ আল মাহাবুব চৌধুরী ও সাধারণ সম্পাদক হাজী আব্দুল ওহাব বাবুল তাদের বক্তব্যে বলেন, মিলের সকল অনিয়ম দূর করে কেপিএমকে একটি লাভ জনক প্রতিষ্ঠান হিসেবে পরিণত করা হবে। এক্ষেত্রে তারা শ্রমিক কর্মচারী ও কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে এমডি মোছাব্বেরুল ইসলাম বলেন, বর্তমানে মিলে ক্লান্তিকাল চলছে। নব নির্বাচিত সিবিএ‘র উদ্দেশ্যে বলেন, মিলকে লাভ জনক প্রতিষ্ঠানে রূপান্তর করতে কর্তৃপক্ষ শ্রমিক নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly