কৃষি বিষয়ক প্রতিবেদনে উপর সন্মাননা অর্জন করলেন রাঙামাটির সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের রাঙামাটি জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত mumuমুমু কৃষি বিষয়ক বিশেষ প্রতিবেদনের পুরুস্কৃত হয়েছেন। শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ও নতুন ধারা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ৬৪ জেলাসহ দেশের একশত সাংবাদিকদের এই পুরুস্কার দেয়া হয়ে থাকে।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় বিবিএ সম্মেলন কক্ষে শিল্প মন্ত্রী আমির হোসেন আমু প্রধান অতিথি হিসেবে উপস্থিতত থেকে পুস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস ও সনদ তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী,ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগের ডিন অধ্যাপক ড:আকতারুজ্জামান।

নতুন ধারা ফাউন্ডেশনের চেয়ারম্যান রুস্তম আজাদের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড: সেকান্দার আলী। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন নতুন ধারা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শামিম আহম্মেদ।

“স্বনির্ভর বাংলাদেশ বিনির্মানে কৃষিভিত্তিক অর্থনীতি“ এই শ্লোগানকে সামনে রেখে নতুন ধারা ফাউন্ডেশন ও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় গত বছর থেকে এই এ সন্মাননা পুরুস্কার চালু করে। অনুষ্ঠানে প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার ৬৪ জেলার ৬৪ জন প্রতিনিধি ও রাজধানীসহ অন্যান্য বিভাগের ৩৬ জন সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এতে মিডিয়ার পাটনার হিসেবে সহযোগিতা করেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও  বেসরকারি টেলিভিশন এটিএন বাংলা ও রেডিও কৃষি।

প্রসঙ্গত, ফাতেমা জান্নাত মুম বর্তমানে দৈনিক বাংলাদেশ প্রতিদিন, মোহনা টিভি ও বার্তা সংস্থা পার্বত্য নিউজের স্টফ রিপোটার হিসেবে কর্মরত ছাড়াও রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly