কৃষি বিষয়ক পুরস্কার পেলেন  বান্দরবান সাংবাদিক মিনারুল হক

বান্দরবান প্রতিনিধি, স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

bandarban pic (minarul hoque)

বান্দরবানের সাংবাদিক মিনারুল হক কৃষি বিষয়ক বিশেষ প্রতিবেদনের জন্য পুরুস্কার অর্জন করেছেন। শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ও নতুন ধারা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এ পুরুস্কার প্রদান করা হয়।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় বিবিএ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান ছিলেন শিল্প মন্ত্রী আমির হোসেন আমু। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগের ডিন অধ্যাপক ড:আকতারুজ্জামান। নতুন ধারা ফাউন্ডেশনের চেয়ারম্যান রস্তম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড: সেকান্দার আলী। অনুষ্ঠানের সঞ্চালনা করেন নতুন ধারা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শামিম আহম্মেদ।

 “স্বনির্ভর বাংলাদেশ বিনির্মানে কৃষি ভিত্তিক অর্থনীতি“ এই শ্লোগানকে সামনে রেখে নতুন ধারা ফউন্ডেশন ও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় গত বছর থেকে এ অ্যাওয়ার্ড চালু করে। অনুষ্ঠানে প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার ৬৪ জেলার ৬৪ জন প্রতিনিধি ও রাজধানীসহ অন্যান্য বিভাগের ৩৬ জন সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। উল্লেখ্য মিনারুল হক দৈনিক পূর্বকোণ এটিএন বাংলার বান্দরবান জলা প্রতিনিধি।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly