কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের সমর্থককে অপহরন ও মারধরের অভিযোগ

ডেস্ক রিপোর্ট, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটির ২৯৯ নং আসনে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের(নৌকা) এক সমর্থককে উষাতন তালুকদারের পক্ষের লোকজনেরা অপহরণ ও মারধর করেছে বলে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার(৩১ ডিসেম্বর) দীপংকর তালুকদারের প্রধান নির্বাচনী এজেন্ট জাকির হোসেন চেৌধুরীর স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অভিযোগ করা হয়েছে।

বিবৃতিতে অভিযোগ করা হয়, আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের(নৌকা) সমর্থক, কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য এবং কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মৃদুল মারমাকে রোববার রাতে ডলুছড়ি এলাকার গ্রামের বাড়ী থেকে স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার এর পক্ষের জনসংহতি সমিতির সদস্যরা অপহরণ করে নিয়ে যায়। এসময় তাকে অপহরণ করে পাহাড়ের ভেতর প্রায় আড়াই ঘন্টা রাখার পর গভীর রাতে মুমূর্ষু অবস্থায় তাকে ছেড়ে দেয়া হয়। বর্তমানে তাকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবৃতিতে আরও অভিযোগ করা হয়, উষাতন তালুকদারের সমর্থকরা একই কায়দায় অন্যান্য উপজেলাগুলোতেও পেশী শক্তি প্রদর্শন করে নৌকা প্রার্থীর পক্ষের কর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে চলেছে। এই পরিস্থিতিতে আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নির্বিঘ্ন ও নিরপেক্ষ করার স্বার্থে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ জনগনের নিরাপত্তার বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দাবী জানানো হয়েছে।

এদিকে উষাতন তালুকদারের(হাতি) প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরার সাথে যোগাযোগ করা হলে তিনি এই অভিযোগ সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও হাতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার করা হচ্চে বলে দাবি করে বলেছেন, হাতি প্রতীক উষাতন তালুকদার পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রার্থী নয়। তিনি একজন স্বতন্ত্র প্রার্থী। উষাতন তালুকদার নির্বাচনী প্রচারনাকালে এ জেলার জনগনের কাছ থেকে প্রচুর সমর্থন লাভ করেছেন এবং নির্বাচনে বিজয়ী হওয়ার প্রচুর সম্ভাবনা রয়েছে। এ আসনের সাধারন ভোটাররা নৌকা প্রতীক দীপংকর তালুকদারকে পুরোপুরি প্রত্যাখান করেছে এবং জনগনের সমর্থন আদায়ে তিনি ব্যর্থ হয়েছেন।

দীপংকর তালুকদার বিজয়ী হতে পারবেন না জেনে এবং নির্বাচনের পরিবেশকে বিনষ্ট করতে এইসব অভিযোগ তুলে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তাই যে অভিযোগ আনা হয়েছে তা সম্পুর্ন মিথ্যা, প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার এবং উষাতন তালুকদারের সমর্থকরা এ ঘটনার সাথে মোটেই জড়িত নয়।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly