কাপ্তাইয়ে এসএসসি কেন্দ্রে নাশকতা ঠেকাতে পাহারায় ছাত্রলীগ

কাপ্তাই প্রতিনিধি,হিলিবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture4

এসএসসি পরীক্ষা কেন্দ্রে নাশকতা ঠেকাতে আইন-শৃংখলা রক্ষাকারী বহিনীর পাশাপাশি কাপ্তাই উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরাও পাহারায় অংশ গ্রহণ করে। ২০ দলীয় জোটের লাগাতার হরতাল-অবরোধ কর্মসূচীতে দেশের বিভিন্ন স্থানে নাশকতামূলক কর্মকান্ড ঠেকাতে এ পাহারা বসানো হয়েছে।

শুক্রবার এসএসসি বাংলা ১ম পত্র পরীক্ষায় উপজেলার দুটি পরীক্ষা কেন্দ্রের মধ্যে নারানগিরি উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও কর্ণফুলী পানি-বিদ্যুৎ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নাশকতা ঠেকাতে প্রায় ৫ শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী অংশগ্রহণ নিয়ে পাহারায় অংশ নেন। পরীক্ষা শেষে ছাত্রলীগের গৌরবময় ইতিহাস সম্বলিত লিফলেট ও এসএসসি পরীক্ষা ২০১৫ এর রুটিন বিরতণ করা হয়।  এসময় অন্যান্যর মধ্যে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এআর লিমন, সহ-সম্পাদক মো: জহির, রাইখালী ইউপি ছাত্রলীগ সভাপতি মো: সালাহ উদ্দিন, সহ-সভাপতি মো: বাদশা, সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রকিবুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন সুমন, কাপ্তাই ইউপি ছাত্রলীগের সভাপতি মো: রাসেল ও সাধারণ সম্পাদক মামুনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুদ্দিন মানিক জানান, পরীক্ষা কেন্দ্রে কোন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড যাতে না ঘটে সে জন্য কেন্দ্রীয় ও রাঙামাটি জেলা ছাত্রলীগের নির্দেশে উপজেলার দুুটি কেন্দ্রে ছাত্রলীগ নেতাকর্মীরা অংশ গ্রহণ করেছে।

 –হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly