কাউখালীতে হরতালের প্রথম দিনে প্রতিপক্ষের হামলায় যুবদলের ২ কর্মী আহত

 

কাউখালী প্রতিনিধি , হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

kaukhali shutdown news-27-10-2013 pic-1১৮ দলীয় জোটের ডাকা হরতালের প্রথম দিনে আজ রোববার(২৫ অক্টোবর) রাঙামাটির কাউখালী উপজেলায় রাঙ্গীপাড়া এলাকায় আওয়ামীলীগের কর্মীরা যুবদলের ২ কর্মীকে পিটিয়ে আহত করেছে। আহতরা হলেন মোঃ আব্দুল আহাদ (২৫) ও মোঃ বেলাল উদ্দিন (১৮)। আহত দুজনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে

জানা গেছে, উপজেলার আওয়ামীলীগ সমর্থিত এক অটোরিক্সা চালক মোঃ সাহাব উদ্দিন রাজুকে বিএনপির কর্মীরা মারধর করছে এমন গুজব ছড়িয়ে আওয়ামলীগ ও যুবলীগ কর্মীরা উপজেলা যুবদলের দু’কর্মীকে পেটায়। এতে যুবদলের কর্মী মোঃ আব্দুল আহাদ ও মোঃ বেলাল উদ্দিন আহত হয়। তাদের দুজনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে কাউখালী উপজেলায় হরতালের প্রথম দিনে সকাল থেকে কোন যানবাহন চলাচল করেনি। দোকানপাট ও অফিস খোলা থাকলেও লোকজনের উপস্থিতির হার ছিল কম। সকাল থেকে পিকেটাররা উপজেলার সাথে যোগাযোগের দুটি সড়ক দখলে নেয়। খবর পেয়ে আওয়ামীলীগ ও ছাত্রলীগের কর্মীদের হরতাল বিরোধী তৎপরতার কারনে পিকেটাররা পিছু হটে। তাছাড়া হরতালের সময় পিকেটাররা উপজেলার রাণীর হাট এলাকায় গাছ ফেলে রাস্তা অবরোধ এবং রাঙামাটি-চট্টগ্রাম সড়কে পিকেটাররা টায়ার জ্বালায়।

কাউখালী থানার অফিসার ইনচার্জ শ্যামল কান্তি  বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান এক আওয়ামী সমথিত এক অটোরিক্সা চালককে বিএনপির লোকজনেরা মারধর করেছে গুজব ছড়িয়ে দিয়ে হরতাল বিরোধীরা যুবদলের দুকর্মীকে পিটালে তারা আহত হয়।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly