পানছড়ি বিজিবির উদ্যোগ


এসএসসি পরীক্ষায় দুটি বিদ্যালয়কে শতভাগ পাসের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নূতন ধন চাকমা,পানছড়ি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম 

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা সদর থেকে ১৬ কিলোমিটার দূরত্বে ও ভারতের ত্রিপুরা রাজ্যে সীমান্তে অবস্থিত দুটি উচ্চ বিদ্যালয়কে আসন্ন এসএসসি পরীক্ষায় শতভাগ পাসের উদ্যোগ নিয়েছে স্থানীয় বিজিবি। এই দুটি বিদ্যালয় হল লোগাং বাজা আদর্শ উচ্চ বিদ্যালয় ও লোগাং উচ্চ বিদ্যালয়।

এ লক্ষে আজ রোববার(১৫ ডিসেম্বর) পানছড়ি বিজিবি এর উদ্যোগে এই দুটি বিদ্যালয়ের পরীক্ষার্থী ও শিক্ষক,বিদ্যালয় পরিচালনা কমিটি ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বিদ্যালয় ভবনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ২০ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহাঙ্গীর হোসেন। লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি লোকমান হোসেনের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্যে দেন, লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিহির চাকমা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শান্তি চাকমা, শিক্ষক নূতন ধন চাকমা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে লেঃ কর্ণেল মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, দুর্বল শিক্ষার্থীদের জন্য সপ্তাহে তিন দিন অতিরিক্ত কোচিং করাবেন শিক্ষকরা। তাদেরকে বিজিবি পক্ষ থেকে সন্মানী,শিক্ষার্থীদের জন্য কোচিংএর খাতা-কলম সহয়তা দেয়া হবে। তিনি উচ্চমাধ্যমিক পরীক্ষায় ভাল ফলাফল করার জন্য শিক্ষার্থীদের আহ্বানসহ এ বিষয়ে অভিভাবকদেরকে সর্বদা সুদৃষ্টি রাখার আহবান জানান।

তিনি এ এলাকা থেকে আগামীতে যে সব শিক্ষার্থী জিপিএ-৫ এ পাবে এইচএসসিতে তাদের পড়াশুনার খরচ বিজিবি বহন করবে বলে ঘোষনা দেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly