একুশে টিভি ও এনটিভি চেয়ারম্যানকে গ্রেপ্তারে প্রতিবাদে বান্দরবানে সাংবাদিকদের মানববন্ধন

 বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture1 pp

একুশে টিভি ও এনটিভি চেয়ারম্যানকে গ্রেপ্তার এবং রিমান্ডের নামে নির্যাতনের প্রতিবাদে রোববার বান্দরবানে কর্মরত সাংবাদিকরা মানব বন্ধন কর্মসূচি পালন করেছেন।

বান্দরবান প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন এনটিভির বান্দরবান প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার। বক্তব্য রাখেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি দৈনিক সচিত্র মৈত্রির সম্পাদক অধ্যাপক মোঃ ওসমানগনি, প্রেসক্লাবের সাবেক সভাপতি সাপ্তাহিক চিম্বুক পত্রিকার সম্পাদক বাদশামিয়া মাষ্টার,এটিএন বাংলার বান্দরবান প্রতিনিধি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মিনারুল হক,দৈনিক সমকালের প্রতিনিধি উজ্জল তংচঙ্গ্যা,দৈনিক গিরিদর্পনের বান্দরবানে ব্যুরো চীফ সেলিম আহমেদ চৌধুরী,জিটিবির প্রতিনিধি মোঃ ইসহাক,একুশে টিভির প্রতিনিধি নজরুল ইসলাম টিটুসহ কর্মরত সাংবাদিকরা।

সাংবাদিকেরা তাদের বক্তব্যে বলেন সরকার দমন পিড়নের মাধ্যমে গনমাধ্যমের ক›ণ্ঠ রোধ করার পায়তারা করছে। বক্তারা বলেন এনটিভির চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন ফালুকে ও একুশে টিভির চেয়ারম্যান আবদুস সালামকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করে রিমান্ডের নামে নির্যাতন করা হচ্ছে।  বক্তারা এর তিব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মুক্তি দাবী করেন। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর কর্মসুচী দিতে বাধ্য হবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly