উষাতন তালুকদারকে অভিনন্দন জানালেন দীপংকর তালুকদার

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম 

রাঙামাটি ২৯৯ আসনে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতা উষাতন তালুকদার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন নির্বাচনের অন্যতম প্রতিদ্বন্ধী ও আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদার।

সোমবার(৬ জানুযারী) আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকারের সই করা এক বিবৃতিতে এই অভিনন্দন জানানো হয়েছে।

বিবৃতিতে দীপংকর তালুকদার বলেন,দীর্ঘ বছর ধরে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অভিযোগ পার্বত্য এলাকার তিন আওয়ামীলীগ সাংসদ সদস্য পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে কার্যকর ভূমিকা রাখছেন না। শান্তি চুক্তি বাস্তবায়িত না হওয়ার কারণে পার্বত্য এলাকায় সন্ত্রাস, অপহরণ, খুন, চাঁদাবাজীসহ নানা ধরনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছে। তাই এবারের দশম জাতীয় সংসদ নির্বাচনে জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী উষাতন তালুকদার তার নির্বাচনী প্রতিশ্রুতি পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে কার্যকর ভূমিকা রাখবেন।

বিবৃতিতে তিনি পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন এবং পার্বত্য অঞ্চলের চাঁদাবাজী, অবৈধ অস্ত্রের ঝনঝনানি, অপহরণ, খুনসহ সকল প্রকার সন্ত্রাসী কর্মকান্ড পার্বত্য চট্টগ্রামে চিরতরে বন্ধ হবে আশা প্রকাশ করেছেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly