উদ্ধার হওয়া সংগীত শিল্পী টিনটিন ও রিকিকে নিয়ে খাগড়াছড়িতে সংবাদ সন্মেলন

খাগড়াছড়ি প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

khagrachari abduckt Press Brifing Footage_0001hillbd24.com

অপহৃত পার্বত্য চট্টগ্রামের আদিবাসী সংগীত শিল্পী সৌরভ চাকমা টিনটিন ও নবজিৎ চাকমা রিকিকে উদ্ধারের পর শনিবার সকালে খাগড়াছড়ি সেনানিবাসের রিজিয়ন দপ্তরে সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সৌরভ চাকমা ও রিকি চাকমা জানিয়েছেন, তাদেরকে কি কারনে অপহরণ করা হয়েছে বা কারা অপহরণের সাথে জড়িত তা তারা বলতে পারেন না। মুক্তিপণ দেয়ার বিষয়টিও তারা অবহিত নন। তারা আরও জানান, অপহরনকারীরা একাধিক জায়গায় বদল করলেও কোন নির্যাতন বা মারধর করেনি। তবে, মাথার ওপর দিয়ে হেলিকপ্টার উড়লেই ভয় লাগতো, কোন অঘটন ঘটে কিনা।তারা, উদ্বার হওয়ার ক্ষেত্রে সেনাবাহিনীসহ আইন শৃংখলাবাহিনীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল খাগড়াছড়ি থেকে রাঙামাটি আসার পথে রাঙামাটি-মহালছড়ি সড়কের হেঙ্গেলছড়ি এলাকা থেকে সিএনজি গতিরোধ করে এদকল দুর্বৃত্ত অস্ত্রের মুখে সৌরভ চাকমা ওরফে টিনটিন ও রিকি চাকমাকে অপহরণ করে।

শুক্রবার রাতে আইন-শৃংখলা বাহিনী সদস্যদের অভিযানের মুখে অপহরনকারীরা হেঙ্গেলছড়ি এলাকা অপহৃতদের ছেড়ে দিতে বাধ্য হয়।

উদ্ধার হওয়া টিনটিন বাংলাদেশ বিদ্যূৎ উন্নয়ন বোর্ডের চট্টগ্রাম বিভাগের অবসরপ্রাপ্ত প্রধান প্রকৌশলী সুজিত চাকমার ছেলে এবং সেনা কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল তুষার কান্তি চাকমার জামাতা। এ অপহরনের অভিযোগের সন্দেহে পুলিশ উদয়ন চাকমা ও রুপেন্দু চাকমা নামের দুজনকে আটক করেছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly