আলীকদম পাবলিক স্কুলের জমির মালিকদের চেক হস্তান্তর

আলীকদম প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
বান্দরবান জেলায় আলীকদম পাবলিক স্কুল নির্মাণের লক্ষ্যে ক্রয়কৃত জমির মালিকদের আনুষ্ঠানিকভাবে চেক হস্তান্তর করা হয়েছে।

গত সোমবার(১৮ নভেম্বর) আলীকদম জোন সদরে জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ আলমগীর কবীরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৬৫, ব্রিগেডের ভারপ্রাপ্ত কমান্ডার কর্ণেল জায়েদ হাসান। অনুষ্ঠানে ৩ই বেঙ্গলের অধিনায়খ লেঃ কর্ণেল শরিফুল ইসলাম, আলীকদম জোনের জেডএসও মেজর কামরুল হাসান খান সুমন ও উপজেলা নির্বাহী অফিসার মোতাকাব্বীর আহমেদসহ সামরিক-বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কর্ণেল জায়েদ হাসান ১১ জন জমির মালিকের মধ্যে চেক হস্তান্তর করা হয়।

জানা যায, আলীকদম পাবলিক স্কুল নির্মাণের লক্ষ্যে সম্প্রতি উপজেলা সদরে ১১ জন মালিকের নিকট হতে ৫ একর ৯৫ শতক জমি ২ কোটি ২৭ লক্ষ ৫৮ হাজার ৭৫০ টাকায় ক্রয় করা হয়। এসব টাকা থেকে প্রথম পর্যায়ে জমির মালিকদের ৫০ হাজার টাকা করে দেয়ার পর গত সোমবার অবশিষ্ট টাকার চেক বিতরণ করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ৬৫ ব্রিগেডের ভারপ্রাপ্ত কমান্ডার কর্ণেল জায়েদ হাসান বলেন, আলীকদমে পাবলিক স্কুল নির্মাণ করা হলে এ অঞ্চলে শিক্ষার সুদুরপ্রসারী দিগন্ত উন্মোচিত হবে। সেনাবাহিনীর নিয়ন্ত্রিত পাবলিক স্কুলে শিক্ষার মান সারাদেশে স্বীকৃত। নির্মিতব্য এ স্কুলের জমির মালিকদের ছেলে-মেয়েদের বিশেষ সুবিধায় পড়ালেখার ব্যবস্থা নেওয়া হবে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

Print Friendly