আলীকদম জোন কমান্ডারের বিদায় অনুষ্ঠান

লামা প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

বান্দরবানের আলীকদম সেনা জোনের জোন কমান্ডার মেজর এএসএম মেহেদী হাসান আল্ আমিনের বিদায় উপলক্ষে সোমবার  চা চক্র অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে ক্যান্টেনমেন্ট প্রাঙ্গনে আয়োজিত চা চক্র অনুষ্ঠানে অতিথি ছিলেন, নবাগত জোন কমান্ডার লে. কর্ণেল মো. মিজানুর রহমান, আলীকদম উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম, বিভাগীয় বন কর্মকর্তা মো. রফিকুল ইসলাম চৌধুরী, নির্বাহী কর্মকর্তা মোতাক্বাবীর আহমেদ, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা সামসুন নাহার সুমি, আনসার ব্যাটালিয়নের সদর এ্যডজুডেন্ট মো. মিজানুর রহমান ও মাতামুহুরী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম। এতে আলীকদম উপজেলা ভাইস চেয়ারম্যান কাইন থপ মুরুং, সদর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, লামা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, মৈত্রী জুনিয়র হাই স্কুলের প্রধান শিক্ষক মো. ইদ্রিস, মুরুং কমপ্লেক্সেও পরিচালক ইয়াংলক মুরুং ও আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক আবদুর রহিম প্রমুখ বক্তব্য রাখেন।

বিদায়ী জোন কমান্ডার মেজর এএসএম মেহেদী হাসান আল্ আমিনের প্রশংসা করে বক্তারা বলেন, একজন সামরিক কর্মকর্তা হয়েও তিনি নিজ কর্মগুনে লামা-আলীকদম উপজেলা প্রশাসন ও সাধারন মানুষের মন কেড়ে নিয়েছেন। ভালো অফিসার হতে হলে যে, একজন ভালো মানুষ হতে হবে; তার অনন্য উদাহরন তিনি আমাদেরকে দেখিয়ে গেছেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly