আলীকদমে সেনা জোন কমান্ডারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আলীকদম প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
বান্দরবানের আলীকদম সেনা জোন কমান্ডার মেজর মেহেদি হাসান আল আমিন মঙ্গলবার স্থানীয় প্রেসক্লাবে সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। এ সময় মাতামুহুরী রেঞ্জ কর্মকর্তা মনিরুল করিম, আলীকদম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সাহাব উদ্দিন, বাজার চৌধুরী আবু বক্কর, ফয়জুল উলুম মাদ্রাসার পরিচালক সামশুল হুদা সিদ্দীকি ও ছাত্রলীগ সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে সাংবাদিক নেতৃবৃন্দ প্রেসক্লাব ভবনের অবকাঠামো ও পেশাগত দায়িত্ব পালনে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এ সময় জোন কমান্ডার সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের সুবিধার্থে একটি কম্পিউটার ও প্রেসক্লাবে ভবনের অবকাঠামোগত সমস্যা সমাধানের আশ্বাস দেন। জোন কমান্ডার মেজর মেহেদি হাসান আল আমিন বলেন, স্কুল-কলেজ, মাদ্রাসা, এতিমখানা, ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের উন্নয়নে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। তিনি সব মতভেদ ভূলে এলাকার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, সহ-সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক দেশমনি তঞ্চঙ্গ্যা ও সদস্য জগদীশ তঞ্চঙ্গ্যা।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly