আলীকদমে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগঃ গ্রেফতার ১

আলীকদম প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

বান্দরবানের আলীকদমে সদর ইউনিয়নের ছফুর ঘোনা এলাকায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনার থানায় মামলা দায়ের পর পুলিশ রোববার টমটম চালক শহিদুলকে গ্রেফতার করেছে।

অলিকদম থানায় দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়, শুক্রবার রাত ৮টার দিকে স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে আসামী শহিদুল ইসলাম (২০), মিনহাজ (২৫), মোঃ রনি (২২) সহ অজ্ঞাত দুইজন ভিকটিমকে মুখে কাপড় দিয়ে বাড়ির পার্শ্ববতী সেগুন বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় স্কুল ছাত্রীর চিকৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে ধর্ষনকারী পালিয়ে যায়। পরে স্কুল ছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। এক পল্লী চিকিৎসক দিয়ে বাড়ীতে চিকিৎসা দেয়া হয়। পরে স্কুল ছাত্রীর জ্ঞান না ফেরায়  রোববার সকালে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায়  তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুইজনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রোববার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামী টমটম চালক শহিদুলকে গ্রেফতার করেছে। শহিদুল পানবাজারের নুর আহামদের ছেলে।

এ ব্যাপারে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হোসাইন জানান,অভিযোগ পাওয়ার পর প্রধান আসামী শহিদুলকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের অভিযান চলছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly