আলাউদ্দিন সভাপতি ও মিজানকে সাধারন সম্পাদক করে মাটিরাঙ্গায় পৌর ছাত্রদলের কমিটির আংশিক ঘোষনা

খাগড়াছড়ি প্রতিবেদক,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। এতে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়রের ছোট ছেলে মো: আলাউদ্দিন চৌধুরীকে সভাপতি, সাধারন সম্পাদক হিসেবে মোহাম্মদ আলী মিজান এবং সাংগঠনিক সম্পাদক মো: রমজান আলী রাজুর নাম ঘোষনা করা হয়েছে।  এর মধ্যে মোহাম্মদ আলী মিজান মেয়রের মালিকানাধীন মার্কেটের ফার্নিচার ব্যবসায়ী ও ছাত্রদল থেকে বহিস্কৃত এবং মো: রমজান আলী রাজুর প্রাণ কোম্পানীর সেলসম্যান বলে জানা গেছে।

গত ২৭ অক্টোবর খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো: ইব্রাহিম খলিল স্বাক্ষরিত ঘোষিত এ কমিটির চিঠি তুলে দেয়া হয় আলাউদ্দিন চৌধুরীর হাতে।

ঘোষিত এ কমিটিতে মো: জামশেদ আলম-কে সিনি: সহ-সভাপতি, মো: আজিজুর রহমান রাজিব-কে সহ-সভাপতি, মো: হাফিজুর রহমান রিপন ও মো: শাহাদাত হোসেন-কে যুগ্ম-সম্পাদক করা হয়েছে।  অনেকের মতে, ঘোষিত কমিটিতে অনেকেই অছাত্র রয়েছেন।

এদিকে, মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষনার পর বিলুপ্ত কমিটির সভাপতি বা সাধারন সম্পাদক কেউই মুখ খুলতে চাইছেন না। তবে বহিস্কাারের ভয়ে কেউ এ বিষয়ে মুখ খুলতে  রাজি না হলেও ভেতরে ভেতরে  ক্ষোভ রয়েছে বলে জানা গেছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly