চিত্রাংকন প্রতিযোগিতায় জাতীয় পুরুস্কার পাওয়া সুমনা চাকমাকে জেলা পরিষদের ক্রেস প্রদান

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

RHDC Picture-24-10-13-03

রাঙমাটির চারুকলা একাডেমীর ছাত্রী সুমনা চাকমা আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০১৩ উপলে দেশব্যাপী আয়োজিত শিশু চিত্রাংকন প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অধিকার লাভ করায় আজ বৃহস্পতিবার(২৪ অক্টোবার) জেলা পরিষদের প থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান কে সুমনা চাকমার হাতে ক্রেস ও অভিনন্দন পত্র তুলে দেন পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। এ সময় রাঙামাটি চারুকলা একাডেমীর প্রতিষ্ঠাতা ও অধ্য রতিকান্ত তংচংগ্যা উপস্থিত ছিলেন।

পরিষদ চেয়ারম্যান বলেন, এ সুনাম আমাদের রাঙামাটিবাসীর সকলের। তিনি আগামীতে এ ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে সকল ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। পাশাপাশি তিনি সুমনা চাকমার মতো অন্যান্য শিল্পীদেরও আরও মনোযোগী হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পার্বত্যঞ্চলসহ দেশের সুনামে অবদান রাখার আহ্বান জানান।

উল্লেখ্য, শহরের ফরেষ্ট কলোনীর দীনবন্ধু চাকমা ও সুদীপ্তা চাকমার মেয়ে সুমনা চাকমা গত ১৩ অক্টোবর অনুষ্ঠিত আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০১৩ইং উপলে দেশব্যাপী আয়োজিত শিশু চিত্রাংকন প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অধিকার লাভ করে। এতে সুমনার হাতে পুরুস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
–হিলবিডি২৪/সম্পাদনা/এনএ.

Print Friendly