আগামী ১৮ অক্টোবর থেকে ৩ দিনের বান্দরবানে পর্যটন মেলার আয়োজন

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

1

দেশ-বিদেশের পর্যটকদের আকর্ষনের জন্য আগামী ১৮অক্টোবর তিন দিন ব্যাপী বান্দরবানের আন্তর্জাতিকমানের পর্যটন মেলা অনুষ্ঠিত হবে।

শুক্রবার বান্দরবানের পর্যটন কেন্দ্র নীলাচল প্রদশর্ণকালে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব খোরশেদ আলম এসব কথা  জানান।

তিনি আরও জানান,অচিরেই দোহাজারী থেকে মায়ানমার সীমান্ত পর্যন্ত রেল লাইন স্থাপন এবং চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্য্যন্ত আরকান সড়কের চার লেনের কাজ শুরু করা হবে। সবায় এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান ৬৯ রিজিয়নের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমেদ চৌধুরী পিএসসি,জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম,পুলিশ সুপার দেবদাস ভট্ট্যাচার্য্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমীর আবদুল্লা মোঃ মঞ্জুরুল করিম, জেলা পরিষদের সদস্য ও জেলা আয়োমীলীগের সাধারন সম্পাদক কাজি মজিবর রহমান,বান্দরবান ক্ষুদ্র নৃ-গোষ্টি ইনিষ্টিটিউটের পরিচালক মংনুচিং।

পর্যটন সচিব জানান, পর্যটন শিল্পের বিকাশ ঘটাতে হলে পর্যটকদের সুযোগ-সুবীধা,নিরাপত্তা বিধানে সকলকে সক্রিয় ভুমিকা পালন করতে হবে। মেলা চলাকানীন সময়ে সকল হোটেল,মোটেলের এবং পরিবহনের ভাড়া সহনীয় করার জন্য সকলের প্রতি আহবান জানান।

পর্যটন বিকাশে সাংবাদিকদের ভুমিকার প্রশংসা করে তিনি বলেন সাংবাদিকদের লেখনীর মাধ্যমে পর্যটকদের মাঝে অনেক আশা ভরসার সঞ্চার হতে পারে। এ কারনে আরো বেশী বেশী লেখার জন্য সাংবাদিকদের প্রতি তিসি আহবান জানান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly