অপহৃত আওয়ামীলীগ নেতা ত্রিদিব কান্তি দাশের নিঃশর্ত মুক্তির দাবিতে নানিয়ারচরে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

স্টাফ রিপোর্টার হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Naniarchor Arcive,2013

অপহৃত আওয়ামীলীগ নেতা ত্রিদিব কান্তি দাশের নিঃশর্ত মুক্তির দাবিতে আজ রোববার ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্ষন্ত সর্বদলীয় রাজনৈতিক দলের ব্যানারে নানিয়ারচর উপজেলায় হরতাল পালিত হচ্ছে।

উল্লেখ্য, শনিবার বিকাল ৫টায় রাঙামাটি সদর উপজেলার কতুকছড়ি আবাসিক সরকারী প্রাথমিক স্কুল এলাকা থেকে একদল দুর্বৃত্ত আওয়ামীলীগের নানিয়ারচর উপজেলার সভাপতি ত্রিদিব কান্তি দাশকে অপহরন করে নিয়ে যায় । অপর দুজন সঙ্গী নিয়ে মোটর সাইকেলযোগে তিনি নানিয়ারচর উপজেলা সদর থেকে  রাঙামাটি শহরে যাচ্ছিলেন।

নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওহাব জানিয়েছেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশকে নিঃশর্ত মুক্তির দাবিতে আজ ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্ষন্ত নানিয়ারচর উপজেলায় সর্বদলীয় রাজনৈতিক দলের ডাকে হরতাল পালিত হচ্ছে। হরতালে উপজেলা সদরে সমস্ত দোকানপাট বন্ধ রয়েছে। এ হরতালে উপজেলা আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ নানিয়ারচর উপজেলার সকল রাজনৈতিক দল একাত্নতা ঘোষনা করেছে। এছাড়া অপহৃত ত্রিদিপ কান্তি দাশ নানিয়ারচর উপজেলা বাজার কমিটির নেতা হিসেবে বাজারের দোকানদার ও স্থানীয় লোকজন হরতালের সমর্থন দিয়েছেন।

আব্দুল ওহাব আরও জানান, আজ(৩ নভেম্বর) সকাল ১০টায় সর্বদলীয় রাজনৈতিক ব্যানারে উপজেলা সদরে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হবে। ওই সমাবেশ থেকে অপহৃত ত্রিদিব কান্তি দাশের মুক্তি বিষয় নিয়ে পরবর্তী কমূসূচি ঘোষনা করা হবে।
–হিলবিডি২৪/সম্পদনা/সিআর.

Print Friendly